• Saturday, October 28, 2023

Dear Customer,

We're glad to report that our services are now back online after a recent interruption. We appreciate your patience and understanding.

However, please note that for the next few days, you may experience slower speeds due to ongoing restoration of the International Internet Gateway (IIG). Our tech team is working hard to speed up the process and restore optimal speeds.

If you have any concerns or need assistance, please reach out to our support team. We're committed to ensuring your smooth experience with our services.

Thank you for your trust, and apologies for any inconvenience. We'll keep you updated on the IIG restoration progress.

- MotionHost Team

 


 

সম্মানিত গ্রাহক,

আনন্দের সাথে জানাচ্ছি যে, সম্প্রতি ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় বিছিন্নতার পর আমরা পুনরায় আমাদের সকল পরিসেবা কার্যক্রম চালু করতে সক্ষম হয়েছি। আমাদের প্রতি আস্থা রেখে ধৈর্য সহকারে অপেক্ষা করার জন্য সকলকে ধন্যবাদ।

তবে, আগামী কয়েকদিন International Internet Gateway (IIG) পুনরুদ্ধার কার্যক্রম চলার কারণে স্পীড বেশ কমে যেতে পারে। আমাদের টেকনিক্যাল টিম সমস্যাটি দ্রুত সমাধান করার জন্য কাজ করে যাচ্ছে।

এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কোনোপ্রকার জটিলতা, কিংবা সাহায্যের প্রয়োজনে আমাদের সাপোর্ট টিমকে নক করুন। আমাদের সাপোর্ট টিম আপনাকে সর্বোচ্চ সহায়তা প্রদান করতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

আমাদের প্রতি আস্থা রাখার জন্য আমরা সকলের প্রতি কৃতজ্ঞ এবং এই দূর্গতিপূর্ণ পরিস্থিতির জন্য আবারো দুঃখ প্রকাশ করছি৷ IIG পুনরুদ্ধার সংক্রান্ত সকল আপডেট আমরা আপনাদের সাথে শেয়ার করবো খুব শীঘ্রই। আমাদের সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

- MotionHost Team